নবীনগরে বন্দুকসহ ৬ ডাকাত গ্রেফতার

Spread the love


নবীনগর প্রিতিনিধি॥
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৬ ডাকাতকে বন্দুকসহ গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধারাভাঙ্গা গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- নরসিংদী সদর উপজেলার অলীপুর গ্রামের আ. জলিলের ছেলে মো. আরমান (৪২), একই গ্রামের কাজী কালামের ছেলে কাজী তারেক (৩৪), মুক্তার হোসেনের ছেলে আমজাদ হোসেন (২৭), আজমল হোসেনের ছেলে সাজ্জাদ মনা (২২), মো. মনিরের ছেলে আশরাফুল ইসলাম হিমেল (২০) ও বাহেরচর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে আবু সাঈদ (২৭)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নবীনগর থানার ওসি মুহাম্মদ হুমায়ূন কবীর জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের ধারাভাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে বালুমহালের অফিসের সামনে থেকে একটি ইঞ্জিনচালিত স্পিডবোটসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের তল্লাশি করে ২টি দেশীয় একনলা বন্দুক, ৭টি কার্তুজ, ২টি লম্বা দা উদ্ধার করা হয়।
তিনি আরো জানান, ধারাভাঙ্গা বালুমহালসহ এলাকার বিভিন্ন বাড়িতে ডাকাতি করার উদ্দেশ্যে তারা সংঘবদ্ধ হয়েছিল। তাদের বিরুদ্ধে একটি ডাকাতি প্রস্তুতি মামলা ও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours