আখাউড়ায় অবৈধভাবে ভারতে যাওয়ার সময় নারীসহ আটক ৩

Spread the love


অনলাইন ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দুই নারী ও এক শিশুকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃতদের মধ্যে মা ও তার শিশু সন্তান রয়েছে। তাদের বিরুদ্ধে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা অভিযোগ এনে মামলা দায়ের করেছে বিজিবি।
আটককৃতরা হলেন- নরসিংদী জেলার শিবপুর উপজেলার হিজুলিয়া গ্রামের রহমান ভূঁইয়ার স্ত্রী ফরিদা বেগম (৩২) ও তার ছেলে মো. ফারহান (৩) এবং নোয়াদিয়া গ্রামের ইসমাইল হোসেনের স্ত্রী জেসমিন আক্তার (২৫)।
গত বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার আব্দুল্লাহপুর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। মামলায় তাদের সহযোগিতাকারীকেও আসামি করা হয়েছে। আখাউড়া উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে মো. মাসুদ মিয়া অবৈধভাবে ভারতে যাওয়ার জন্য ওই তিনজনকে সহযোগিতা করেন।
২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ফারাহ্ মোহাম্মদ ইমতিয়াজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আখাউড়া উপজেলার আব্দুল্লাহপুর সীমান্ত এলাকা থেকে আটক ওই তিনজনকে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃতদের মধ্যে ফরিদা সন্তানসহ চিকিৎসার জন্য ও জেসমিন আক্তার জুতা কারখানায় কাজ করতে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করেন বলে জিজ্ঞাসাবাদে জানান।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours