মিথ্যা সংবাদ ছড়ানোর অভিযোগ: জিডি করেছেন চিত্রনায়িকা শিরিন শিলা

Spread the love


প্রতিবেদক:

মিথ্যা সংবাদ ছড়ানোর অভিযোগে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক আইডির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন চিত্রনায়িকা শিরিন শিলা। জিডিতে ১৮টি ইউটিউব চ্যানেল ও ফেসবুক আইডির লিংক তুলে ধরে রাজধানীর বাড্ডা থানায় অভিযোগটি করেন এই চিত্রনায়িকা। ডায়েরি নম্বর- ৩৬৭। পরবর্তী সময়ে সাইবার ক্রাইমেও মামলা করবেন বলে জানান তিনি। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।
এই চিত্রনায়িকা জানিয়েছেন, সম্প্রতি বিভিন্ন সামাজিকমাধ্যমে ‘অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা’ এমন শিরোনামে কনটেন্ট প্রচার করতে দেখা যাচ্ছে।
শুরুতে এসব কনটেন্ট পাত্তা দেননি শিরিন শিলা। কিন্তু বিষয়টি ক্রমেই অসহনীয় পর্যায়ে পৌঁছে যায়। যা রীতিমতো তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে বলেও আশঙ্কা করছেন এই চিত্রনায়িকা।
শিরিন শিলা বলেন, ‘প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব আবার লাখ লাখ মানুষ দেখছে। আমার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে। আমি সামাজিকভাবে হেয়-প্রতিপন্ন হচ্ছি। আমার পরিবার ও আত্মীয়-স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে একজন শিল্পীর জীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে।’

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours