দুই সহোদর ভাই খুন

Spread the love

সংবাদদাতা:

দুপক্ষের মধ্যে সংঘর্ষে জাহাঙ্গীর ও আলমগীর নামে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
ফটিকছড়িতে পারিবারিক ও সামাজিক কলহের জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষে জাহাঙ্গীর ও আলমগীর নামে দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
মঙ্গলবার সন্ধ্যা ৭ টার সময় উপজেলার দক্ষিণ ফটিকছড়ি জাফতনগর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড তেলপারই গ্রামের ( তকির হাটের পশ্চিমে) ছমদ বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত দুই ভাই উক্ত এলাকার মোহাম্মদ ইসলামের পুত্র।
জানা যায়, পারিবারিক কলহের জের ধরে চার ভাই করিম, রাসেল, জাহাঙ্গীর ও আলমগীর একসাথে বিদেশ থেকে আসেন। মঙ্গলবার সন্ধ্যায় ক্ষুব্ধ হয়ে করিম কিরিস দিয়ে স্ত্রী ও মেয়েকে কোপাতে থাকে।
স্থানীয় কয়েকজন এসে বাধা দিলে তাদেরও কোপাতে থাকে। পরবর্তী এলাকাকাসীর সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। এতে জাহাঙ্গীর ও আলমগীর দুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়। আহত হন- সাহাবুদ্দিন, বাচ্চু, বোরহানসহ ছয় জন।
সুত্রগুলো জানায়, করিমের পারিবারিক কলহটি দীর্ঘদিন ধরে সামাজিক কলহে রুপ নেয়। সমাজচ্যুতও করা হয় উক্ত পরিবারকে। চার ভাই একসাথে বিদেশ থেকে আসেন প্রতিবাদ করতে। এসে মর্মান্তিক এ ঘটনা ঘটায়।
জাফতনগর ইউপি চেয়ারম্যন জিয়া উদ্দিন জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেব, সম্পূর্ণ পারিবারিক বিষয়টি এতবড় ঘটনায় রূপ নিল, যা অনাকাঙ্ক্ষিত।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours