৫০০ কোটির দ্বারপ্রান্তে ‘স্ত্রী ২’

Spread the love


ডেস্ক:

মুক্তির পর থেকেই বক্স অফিসে চালকের আসনে বলিউডের অন্যতম জনপ্রিয় হরর-কমেডি চলচ্চিত্র ‘স্ত্রী ২’। ১৫ আগস্ট মুক্তির প্রথম দিনে বেশ ধামাকাদার সূচনা করে নিজেদের রাজত্বের কথা জানান দেয় রাজকুমার রাও-শ্রদ্ধা কাপুরের চলচ্চিত্রটি। এরপর থেকেই বক্স অফিসে রাজত্ব ধরে রেখেছে এটি। মাত্র ১৮ দিনের মধ্যে ভারতীয় বক্স অফিসে প্রবেশ করেছে ৪৮০ কোটির ক্লাবে। হরর সিনেমা হিসেবে ভারতীয় সিনেমার ইতিহাসে সর্বোচ্চ আয় এটি।
বাণিজ্য ওয়েবসাইট স্যাকনিল্কের রিপোর্ট অনুসারে, মুক্তির ১৮ তম দিনে আয়ের গ্রাফ আবারও বেড়েছে সিনেমাটির। এদিন ভারতে ২২ কোটি রুপি আয় করেছে এটি। যার ফলে ভারতে সিনেমাটির আয় এখন ৪৮০ কোটি রুপি। বিশ্বব্যাপী আয় ৬৮৮ কোটি রুপি। অর্থাৎ, ভারতে দ্রুত ৫০০ কোটির ক্লাবে এবং বিশ্বব্যাপী ৭০০ কোটির ক্লাবে প্রবেশ করবে সিনেমাটি।
এর আগে মুক্তির প্রথম সপ্তাহেই ২৯১ কোটি রুপি আয় করে রেকর্ড গড়ে ‘স্ত্রী ২।’ দ্বিতীয় সপ্তাহে আয় করে আরো ১৪১ কোটি। তৃতীয় সপ্তাহের তিনদিনেই আয় করেছে ৪৭ কোটি রুপি। হরর-কমেডি সিনেমাটির আয়ের গতি যে সহসাই কমছে না তা বলাই বাহুল্য।
এদিকে দর্শক ও সমালোচকদের কাছ থেকেও ভূয়সী প্রশংসা পাচ্ছে ‘স্ত্রী ২’। প্রথম কিস্তির পর দ্বিতীয় কিস্তিতেও গল্পে হরর ও কমেডি উপাদান ভরপুর দেখা গেছে। সেই সঙ্গে এর ভিএফএক্স-এর প্রশংসাও করছেন দর্শকরা।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours