কাভার্ড ভ্যানের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

Spread the love


প্রতিনিধি:
ঢাকা-সিলেট মহাসড়কে কাভার্ডভ্যানের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এতে আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন।
শনিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নরসিংদীর দগরিয়া এলাকায় আঞ্চলিক পার্সপোর্ট অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, রায়পুরা থানার চরসুবুদ্ধি ইউনিয়নের আবদুল্লাহপুর গ্রামের এমরান মিয়ার স্ত্রী তানজিনা জেরিন (২৪), আনোয়ার হোসেনের স্ত্রী কামরুন নাহার (৩৫), তার ছেলে সাজিত (১২), সাদ্দাম হোসেনের মেয়ে ছাবিহা (১৪) এবং জাকির হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৪৫)। আহতরা হলেন, একই গ্রামের আতাউর রহমানের ছেলে এমরান (২৪), মজিবুর রহমানের মেয়ে মিতু (১৭) ও সাদ্দাম মিয়ার স্ত্রী লিপি বেগম (২৮)। আহত ও নিহতদের স্বজনরা জানান, ঢাকার মিরপুর থেকে পারিবারিক অনুষ্ঠান শেষে মাইক্রোবাসে নরসিংদীর রায়পুরায় নিজ বাড়িতে ফিরছিলেন ৮ জন। মাইক্রোবাসটি ঢাকা–সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া এলাকার আঞ্চলিকপাসপোর্ট অফিসের সামনে পৌঁছালে ইটাখোলা থেকে ঢাকামুখী একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই চারজন নিহত হন। রোববার ভোর চারটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চালক আনোয়ার হোসেন মারা যান।
নরসিংদী জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিব আশকারী জানান, সড়ক দুর্ঘটনায় আহত ৮ জনকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে চারজন ঘটনাস্থলেই নিহত হন। বাকিদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours