পুকুরে ঝাঁপ দিয়ে মারা গেলেন মাদকাসক্ত যুবক

Spread the love


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানার পাশের পুকুরে ঝাঁপ দিয়ে মারা গেছেন মাদকাসক্ত যুবক। শুক্রবার (৩০ আগস্ট) সকাল ৮টার দিকে হাদিসুর রহমান নামের ওই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। হাদিসুর জেলার সদর উপজেলার নাটাই এলাকার শামসুল হকের ছেলে। পৌর এলাকার পীরবাড়িতে ভাড়া বাসায় বসবাস করতেন তিনি।
হাদিসুরের স্ত্রী শেফালি বেগম জানান, হাদিসুর মাদকাসক্ত ছিলেন। বৃহস্পতিবার রাতে ঘরের মধ্যে ইয়াবা সেবন করে সকালে উলঙ্গ হয়ে হাতে দা নিয়ে অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন তিনি। এক পর্যায়ে বাড়ির আশপাশের বিভিন্ন ফ্ল্যাটে কোপাতে থাকেন হাদিসুর। পরে শহরের মেড্ডা সিও অফিস এলাকার একটি পুকুরে ঝাঁপ দেন তিনি।
সেখান থেকে দৌড়ে এসে সদর থানার গেইট ডিঙিয়ে ভেতরে ঢুকে পুকুরে ঝাঁপ দেন হাদিসুর। পরে পুকুর থেকে তার লাশ উদ্ধার করেন ফয়ার সার্ভিসের সদস্যরা।
তবে হাদিসুরের মা আলেয়া বেগম অভিযোগ করেন, শেফালি হাদিসুরের দ্বিতীয় স্ত্রী। তার আগের স্বামীর সঙ্গে যোগযোগ ছিল।
এ নিয়ে হাদিসুরের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। এতে হাদিসুর মানসিকভাবে ভেঙে পড়েন। তারা হাদিসুরের মৃত্যুর সঠিক তদন্ত দাবি করেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন পরিবারের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সারা রাত ঘরের দরজা বন্ধ করে ইয়াবা সেবন করেন হাবিবুর। এর পরই বিভিন্ন কাণ্ড ঘটান।
ময়নাতদন্তের জন্য তার লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours