শাহবাগে সাংবাদিকের ওপর হামলা

Spread the love


ডেস্ক::

শাহবাগে জাতীয় দৈনিক ডেইলি স্টারের ফটো সাংবাদিক এমরান হোসেনের ওপর হামলা হয়েছে। রোববার (৪ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।
পেশাগত দায়িত্ব পালনের সময় রাজধানীর শাহবাগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) প্রাঙ্গনে এমরান হোসেনের ওপর হামলা হয় বলে জানান তিনি।
এমরান জানান, হামলাকারীরা লাঠি দিয়ে তার পিঠে ও মাথায় আঘাত করে। ভেস্ট ও হেলমেট থাকায় তিনি রক্ষা পান। তবে লাঠির বাড়িতে হাতে-পায়ে প্রচন্ড আঘাত পেয়েছেন তিনি। হামলাকারীরা তার সঙ্গে থাকা ব্যাগ ছিঁড়ে ফেলে, ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করে।
এ সময় বেলা ১১টার দিকে শাহবাগ এলাকায় বিক্ষোভকারীরা আওয়ামী লীগের নেতা–কর্মীদের ধাওয়া দেন। সংঘর্ষের সময় হাসপাতালের প্রাঙ্গনে রাখা কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। সে সময় হাসপাতালের ভেতরে আশ্রয় নেওয়া আওয়ামী লীগের নেতা–কর্মীরা ইট পাটকেল ছুড়ছিলেন।
এদিকে গতকালের এক দফা দাবিতে আজ রোববার (৪ আগস্ট) সারা দেশে অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। ঘোষিত এ কর্মসূচির প্রভাব রাজধানীর সড়কে দেখা গেছে। তবে স্বাভাবিকের চেয়ে কম দেখা গেছে যানবাহন। যানবাহনের মধ্য রিকশা ও সিএনজিচালিত অটোরিকশা বেশি দেখা গেছে।
গণপরিবহন স্বাভাবিকের চেয়ে কম থাকায় ভোগান্তিতে পড়েছেন অফিসগামী অনেক যাত্রী। বিপাকে হাসপাতালগামী রোগী ও স্বজনেরা। ইত্তেফাক

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours