ফুলবাড়ীতে গাঁজাসহ মাদক কারবারি আটক

Spread the love

মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর॥

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ২০ কেজি গাঁজাসহ এক মাদক চোরাকারবারি কে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ফুলমতি এলাকা থেকে গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করা হয়। পরে ফুলবাড়ী থানায় ওই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক মাদক কারবারিকে শুক্রবার সকালে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের ফুলমতি ঘাটপাড়ের ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে। তাদের অভিযানে ২০ কেজি গাঁজাসহ চর-গোরক মন্ডল এলাকার মাদক কারবারি শফিকুল ইসলাম (৩২) কে হাতেনাতে আটক করা হয়।
মাদক বিরোধী অভিযানের বিষয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ রুহুল আমীন বলেন, ফুলবাড়ী থানা এলাকায় মাদক বিরোধী অভিযানে আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলের লক্ষ্যে মাদক বিরোধী অভিযানের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours