আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধির উপর হামলার অভিযোগে যমুনা টিভির প্রতিনিধি গ্রেপ্তার

Spread the love


নিজস্ব প্রতিবেদক॥
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কালের কণ্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু’র উপর হামলার অভিযোগে যমুনা টিভি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন মিশুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার দুপুর ১২টার দিকে আখাউড়া চেকপোস্টের নো-ম্যান্স ল্যান্ডে এই হামলার ঘটনা ঘটে। আহত বিশ্বজিৎ পাল বাবুকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। পরে বিকেলে বিশ্বজিৎ পাল বাবু বাদি হয়ে মহিউদ্দিন মিশুকে আসামি করে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেন। আহত বিশ্বজিৎ পাল বাবু আখাউড়া পৌরশহরের রাধানগরের বাসিন্দা। হামলাকারী মহিউদ্দিন মিশু উপজেলার দক্ষিণ ইউনিয়নের সাহেবনগরের বাসিন্দা। মামলায় বাদি উল্লেখ করেন, আগে থেকেই মহিউদ্দিন মিশুর সাথে তার বিরোধ চলে আসছিল। ঘটনার সময় চেকপোস্টের নো-ম্যান্সল্যান্ড এলাকায় বিশ্বজিৎ পালকে দেখতে পেয়ে মহিউদ্দিন মিশু গালমন্দ করতে থাকেন। বিশ্বজিৎ পাল গালমন্দের প্রতিবাদ না করে ঘটনাস্থল ত্যাগ করতে উদ্যত হলে মহিউদ্দিন মিশু পেছন থেকে এসে তাকে কিল-ঘুষি মারতে থাকে। এক পর্যায়ে মহিউদ্দিন মিশু তার হাতে থাকা লোহার ধারালো বস্তু দিয়ে বিশ্বজিৎ পালের গলায় আঘাত করলে তিনি রক্তাক্ত জখম হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে রক্তাক্ত স্থানে দুটি সেলাই দেয়া হয়।
ঘটনার পরপর সেখানে দায়িত্বরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মহিউদ্দিন মিশুকে আটক করে আখাউড়া থানায় নিয়ে আসে। বিকেলে মামলা দায়ের হলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।
এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নূরে আলম বলেন, বিশ^জিৎ পাল বাদী হয়ে মহিউদ্দিন মিশুর নামে আখাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আমরা তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছি।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours