সরাইলে মিনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত

Spread the love


সরাইল প্রতিনিধি॥
সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের কাটানিশার গ্রামে, গত শুক্রবার বিকাল চারটায় কাটানিসার মধ্যপাড়া মাঠে-কাটানিশার মায়ের দোয়া স্পোর্টিং ক্লাব কর্তৃক ফুটবল টূর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। কাটানিশার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলী আকবর মাষ্টারের সভাপতিত্বে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দৈনিক ফ্রনটিয়ার পত্রিকার সম্পাদক, জনপ্রিয় আইপি চ্যানেল এএমটিভি বাংলা ও এ মালেক গ্রুপের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মালেক।

আক্তারুজ্জামান বিজয়ের সঞ্চারনায় এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মেম্বার মোঃ কবির মিয়া, সাবেক মেম্বার মোঃ মিজান মিয়া, মোঃ লিয়াকত আলী মাষ্টার, মোঃ বকুল মিয়া সরদার, মোঃ আবু তৈয়ব মিয়া, মোঃ অলি মিয়া, মোঃ জাবেদ মিয়া, মোঃ মিজান মিয়া প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে সমাজের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খেলায় কাটানিশার মায়ের দোয়া স্পোর্টিং ক্লাব বনাম কাটানিশার একাদশ স্পোর্টিং ক্লাব অংশগ্রহন করে। উক্ত খেলায় কাটানিশার একাদশ স্পোর্টিং ক্লাব ২ শূন্য গোলে বিজয় লাভ করে। অনুষ্ঠানের প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মালেক তাঁর বক্তব্যে বলেন, খেলাধুলা মানুষকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ রাখে। এজন্য আমাদের যুবসমাজকে খেলাধুলায় মনোযোগী হতে হবে। তিনি বলেন, মাদক ও সামাজিক অপরাধ দমনের জন্য যুবসমাজকে পরিচ্ছন্ন জীবনযাপন করতে হবে। আর পরিচ্ছন্ন জীবন যাপনের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। এসময় তিনি যুবসমাজকে খেলাধুলায় আরো মনোযোগী হওয়ার জন্য আহ্বান জানান এবং সমাজের বিত্তবানদের খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করায় এগিয়ে আসার ওপর গুরুত্বারোপ করেন। সবশেষে প্রধান অতিথি বিজয়অ দল এবং খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। সকল খেলোয়াড়রা এলাকার পক্ষ থেকে প্রধান অতিথি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল মালেককে শুভেচ্ছা সম্মাননা স্মারক প্রদান করেন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours