বিজয়নগরে ছয়জনের বাড়িতে শোকের মাতম

Spread the love

অনলাইন ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে আসার পথিমধ্যে নরসিংদী জেলার মাধবদীতে কাভার্ডভ্যান ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ছয়জনের বাড়িতে চলছে শোকের মাতম। নিহত ছয়জনের মধ্যে একই বাড়ির চারজন ও প্রতিবেশী গ্রামের দুইজন রয়েছেন।
নিহতরা হলেন- জেলার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল মমিনের ছেলে মজিবুর রহমান (২৭), তার ভাগ্নি মিম আক্তার (২০) ভাগ্নে আবু হুরায়রা (৯) ও তার চাচা জসিম (৩০) এবং প্রতিবেশী গ্রাম জালালপুরের হেলাল ও বাবুল।
নিহত মজিবুরের চাচাতো ভাই রফিকুল ইসলাম বলেন, আমার ভাই পরিবার নিয়ে ঢাকায় থাকতেন। সেখানে লেপ তোশকের ব্যবসা করতেন। ঈদের ছুটিতে সে তার স্বজনের দিয়ে বাড়ি আসছিলেন। দুর্ঘটনায় মুজিবসহ তার পরিবারের আরো তিনজন মারা যান। বাকি অন্য সদস্যরা ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন। তাদের মৃত্যুতে আমাদের ঈদ আনন্দ শোক পরিণত হয়েছে।
নিহত মজিবুরের বোন সুজানা বেগম বলেন, আমার ভাই আসার আগে মোবাইল ফোনে বলেছিলো, ঈদের দিন এসে আমাদের নিয়ে আসবে বাবার বাড়িতে। ভাই আসলো ঠিকই কিন্তু লাশ হয়ে।
উল্লেখ্য, বুধবার রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাসে ১৩ জন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে আসছিলেন। পথিমধ্যে নরসিংদী জেলার মাধবদীতে বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক শিশুর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত ১৩ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পথে একজন নারীসহ তিনজনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিকেলে আরো দুইজন মারা যান। বাকিরা ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours