ব্রাহ্মণবাড়িয়ায় মোকতাদির চৌধুরীর ব্যাপক পথসভা ও গণসংযোগ

Spread the love


ব্রাহ্মণবাড়িয়া থেকে মোহাম্মদ ইদ্রিস॥

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্যাপক গণসংযোগ ও পথসভা করছেন ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। আজ মঙ্গলবার দিনব্যাপী সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা ও সুহিলপুর, বুধল ইউনিয়নের নন্দনপুর এবং বুধল গ্রামে গণসংযোগ ও নির্বাচনী সভা করেন তিনি।
সকাল ১০টায় সুহিলপুর বাজারে ও দুপুর ১২টার সময় বুধল বাজার সংলগ্ন বুধল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী সভা করেন। এ সব সভায় র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। তিনি বলেন, নির্বাচন আসলেই কিছু লোক আপনাদের কাছে আসেন। তারা আপনাদেরকে মিথ্যা প্রতিশ্রুতি দেন। তাদের কথায় কান দিবেন না। তাদেরকে ভোট দিলেও তাদেরকে কাছে পাবেন না। তিনি উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
এ সময় জেলা পরিষদের সদস্য মোঃ বাবুল মিয়া, সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম, বুধল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান, সাবেক চেয়ারম্যান আবদুল হকসহ জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours