নৌকার সমর্থনে পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে মেড্ডার ট্রাক টার্মিনালে জনসভা অনুষ্ঠিত

Spread the love


রুদ্র মোহাম্মদ ইদ্রিস॥

ব্রাহ্মণবাড়িয়া-৩-(সদর-বিজয়নগর) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচন খুবই গুরুত্বপূর্ণ নির্বাচন। আমি যে কাজ করেছি তা আপনাদের চোখের সামনে দৃশ্যমান। আমি আপনাদেরকে অনুরোধ করব আপনারা ভোট কেন্দ্রে যাবেন এবং আপনাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

তিনি আজ সোমবার বিকেলে তাঁর নৌকা মার্কার সমর্থনে শহরের পূর্ব মেড্ডাস্থ ট্রাক টার্মিনালে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সড়ক পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আহবায়ক মো. অহিদ মিয়া। ঐক্য পরিষদের সদস্য সচিব মিজানুর রহমান তানিমের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সহসভাপতি হাজী মো. হেলাল উদ্দিন, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি হাজী শেখ মো. মহসিন, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হানিফ মিয়া, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী আবুল কালাম আজাদ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, শ্রমিকনেতা মনসুর আলী দানা, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন খোকন, বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জেলা অটোরিকসা পরিবহন মালিক সমিতির সভাপতি হাজী মো.মিজানুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুল কুদদুস, জেলা অটোরিকসা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হেবজুল করীম, সাধারণ সম্পাদক স্বপন মিয়া, ২ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ মোহাম্মদ মাহফুজ, সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুর রশিদ ভুইয়া, চুন্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ মনজুরে মওলা ফারানী, মহিলা কাউন্সিলর হোসনে আরা বাবুল, নারী নেত্রী ফারহানা মিলি খুশি, হাজী জয়নাল আবেদীন, সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক বাবুল, আমজাদ খান বাদল,শাহজাহান মিয়া হিরন। এছাড়া পরিবহন সেক্টরের বিভিন্ন ইউনিটের মালিক শ্রমিক নেতৃবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে সারা দেশে সকল সেক্টরে অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। বিশেষ করে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হয়েছে। এসব দেখে বিচার-বিবেচনা করে এবং আগামী দিনে যাতে শেখ হাসিনা আবারো সরকার গঠন করতে পারে সেই বিবেচনা করে আপনারা ভোট দিবেন।
তিনি বলেন, আমি দাবি করব, আপনারা উন্নয়নের পক্ষে ভোট দিবেন। নৌকা মার্কায় ভোট দিবেন। ভোট আপনাদের পবিত্র আমানত। আপনারা চিন্তা-ভাবনা করে ভোট দিবেন। তিনি এবার নির্বাচিত হতে পারলে ট্রাক-বাস ও অটোরিকসার জন্য আরও আধুনিক মানের টার্মিনাল নির্মাণের প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি এসময় আরও বলেন, কোকিল টেক্সটাইল মিলকে চালুর মাধ্যমে মানুষের জন্য কর্মসংস্থানের ব্যবস্থা করার আশাবাদ ব্যক্ত করেন। এসময় তিনি বলেন মেড্ডা- তিতাস নদীর উপর ব্রিজ নির্মিত হবে। তিতাসের ওপারে উপশহর নির্মাণের মহাযজ্ঞ হবে। ইতোমধ্যেই মেড্ডা থেকে কাঞ্চনপুর পর্যন্ত একটি সড়কের কাজের প্রক্রিয়া চূড়ান্ত পর্যায়ে।
এ সময় জেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তাঁর সাথে ছিলেন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours