ব্রাহ্মণবাড়িয়ার ডিসিসহ ২ কমিশনার ও ৫ এসপিকে প্রত্যাহারের নির্দেশ

Spread the love

অনলাইন ডেস্ক :
বরিশাল ও সিলেট মহানগর পুলিশের দুই কমিশনারসহ পাঁচ জেলার পুলিশ সুপারকে (এসপি) প্রত্যাহারের নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। পাশাপাশি একজন জেলা প্রশাসক ও তিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহার করে তাদের স্থলে উপযুক্ত কর্মকর্তাকে পদায়ন করতে বলা হয়েছে।

আজ ১০ ডিসেম্বর রবিবার সকালে নির্বাচন কমিশনের উপ-সচিব মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এ সংক্রান্ত নির্দেশনা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সচিবদের পাঠানো হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবকে পাঠানো চিঠিতে দুই পুলিশ কমিশনারসহ হবিগঞ্জ, পিরোজপুর, নোয়াখালী, সাতক্ষীরা ও মেহেরপুরের পুলিশ সুপারকে (এসপি) প্রত্যাহার করার নির্দেশনা দেওয়া হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে পাঠানো চিঠিতে ব্রাহ্মবাড়িয়ার জেলা প্রশাসককে প্রত্যাহার করে তার স্থলে একজন যোগ্য ও অভিজ্ঞ জেলা প্রশাসক পদায়নের নির্দেশনা দেওয়া হয়েছে।

এ ছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিবকে পাঠানো আরেকটি চিঠিতে মানিকগঞ্জ সদর, সিঙ্গাইর ও গাজীপুরের শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকেও জেলার বাইরে অন্যত্র বদলি করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে তাদের স্থলে উপযুক্ত কর্মকর্তাকে পদায়ন করার জন্য বলেছে ইসি।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours