চিনাইর শিশু মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

Spread the love

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশের সাংস্কৃতিক রাজধানী ব্রাহ্মণবাড়িয়ার অন্তর্ভুক্ত সদর উপজেলাধীন মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে প্রতিষ্ঠিত চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে ও ব্যবস্থাপনায় আজ ৯ ডিসেম্বর শনিবার ১৯তম শিশু মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব ডিগ্রি কলেজের ৪টি ভবনে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৭টি উপজেলার ১৩১টি কিন্ডারগার্টেন এবং সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাথমিক শাখার প্রথম দ্বিতীয় তৃতীয় চতুর্থ ও পঞ্চম শ্রেণির মোট ১৭৫০ জন শিশু শিক্ষার্থী গভীর মনোযোগের সাথে সুশৃঙ্খল পরিবেশে মেধাবৃত্তি পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে বাংলা ভার্সনে ১৭২০ জন এবং ইংরেজি ভার্সনে ৩০ জন পরীক্ষার্থী অংশ নেয়। সকাল ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত দায়িত্বপ্রাপ্ত শিক্ষকগণ সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ করেন। শিশুদের সাথে যাওয়া অভিভাবকগণ ঐ সময়টুকু কেন্দ্রের বাহিরে বালুর মাঠে প্যান্ডেলে অবস্থান নেন।

স্থানীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এবং মেধাবৃত্তি ফাউন্ডেশনের সভাপতি মাউশি’র সাবেক মহাপরিচালক (গ্রেড-১) ফাহিমা খাতুন পরীক্ষা কক্ষ পরিদর্শন ও মাঠে অবস্থানরত অভিভাবকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours