ব্রাহ্মণবাড়িয়ার ৬টি আসনে মনোনয়নপত্র সংগ্রহ ৪৮ জনের

Spread the love

ফ্রন্টিয়ার রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য এ পর্যন্ত মনোনয়নপত্র নিয়েছেন ৪৮ জন। এর মধ্যে সবচেয়ে বেশি মনোনয়ন ক্রয় করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসন থেকে ও দ্বিতীয় সর্বোচ্চ ক্রয় করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসন থেকে।

আসনওয়ারী মনোনয়ন সংগ্রহকারীদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে ৫ জন, ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে ৮ জন, ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনে ৯ জন, ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে ৮ জন, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনে ১১ জন ও ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর) আসনে ৮ জন। এছাড়া বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ জাফরুল কুদ্দুস ৩টি আসন থেকে মনোনয়নপত্র নিয়েছেন। তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ব্রাহ্মণবাড়িয়া-২, ব্রাহ্মণবাড়িয়া-৪ ও ব্রাহ্মণবাড়িয়া-৫ থেকে।

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর): এ আসন থেকে মনোনয়ন নিয়েছেন আওয়ামী লীগের বদরুদ্দোজা মো. ফরহাদ হোসেন, জাকের পার্টির মো. জাকির হোসেন চৌধুরী, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. ইসলাম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী এ.কে একরামুজ্জামান ও রোমা আক্তার।

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ): এ আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্যে মনোনয়নপত্র নিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মো. শাহজাহান আলম, জাকের পার্টির জহিরুল ইসলাম ভূঁইয়া, স্বতন্ত্র মো. মঈন উদ্দিন, ইসলামী ঐক্যজোটের আবুল হাসানাত, তৃণমূল বিএনপির মাইনুল হাসান, ন্যাশনাল পিপলস পার্টির মো. রাজ্জাক হোসেন, বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির কাজী মাসুদ আহমেদ, বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ জাফরুল কুদ্দুস।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর): আসন থেকে মনোনয়ন নিয়েছেন আওয়ামী লীগ মনোনীত র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, স্বতন্ত্র জহিরুল হক চৌধুরী, কাজী জাহাঙ্গীর ও ফিরোজুর রহমান, জাতীয় পার্টির মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সৈয়দ মো. নূরে আজম, জাকের পার্টির মো. সেলিম কবির, জাতীয় সমাজতান্ত্রিক দলের মো. আবদুর রহমান খান ওমর, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মাওলানা মজিবুর রহমান হামিদী।

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া): আসনে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগ মনোনীত অ্যাড. আনিসুল হক, স্বতন্ত্র সাবেক এমপি মো. শাহ আলম, শ্যামল কুমার রায়, এ কে এম বদিউল আলম, জাকের পার্টির মো. জাহাঙ্গীর আলম, ন্যাশনাল পিপলস পার্টির শাহীন খান, জাতীয় পার্টির তারেক মো. আদেল, বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ জাফরুল কুদ্দুস।

ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর): মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগের ফয়জুর রহমান বাদল, স্বতন্ত্র মোহাম্মদ এবাদুল করিম, একেএম মমিনুল হক সাঈদ, নজরুল ইসলাম ভূঁইয়া, মোস্তাক, জাতীয় পার্টির মো. মামুনুর রশিদ, সুপ্রিম পার্টির জামাল সরকার, জাতীয় পার্টির মোবারক হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের আখতার হোসেন সাঈদ, ইসলামী ঐক্যজোটের মো. মেহেদী হাসান, জাকের পার্টির মো. জামসেদ মিয়া, বাংলাদেশ তরিকত ফেডারেশনের সৈয়দ জাফরুল কুদ্দুস।

ব্রাহ্মণবাড়িয়া-৬ (বাঞ্ছারামপুর): আসনে থেকে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগ মনোনীত ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম, জাকের পার্টির আবদুল আজিজ, জাতীয় পার্টির আমজাদ হোসেন, সুপ্রিম পার্টির কবির মিয়া, স্বতন্ত্র সফিকুল ইসলাম, মহিউদ্দিন আহমেদ, রফিকুল ইসলাম ও সফিকুল ইসলাম।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours