এখনো আওয়ামী ফ্যাসিস্টদের তৎপরতা দেখা যায়: ছাত্রদল সভাপতি

Spread the love


অনলাইন ডেস্ক:
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি রাকিবুল ইসলাম রাকিব বলেছেন, দেশের বিভিন্ন জায়গায় এখনো আওয়ামী ফ্যাসিস্ট সংগঠনের তৎপরতা দেখা যায়। আমরা তাদেরকে বলবো কারো যদি হিম্মত থাকে, নৈতিক সাহস থাকে তাহলে প্রকাশ্যে রাজনীতি করেন।
গতকাল শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের ট্যাংকের পাড় পৌর কমিউনিটি সেন্টারে জেলা যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের যৌথ কর্মীসভায় আ.লীগের নেতাকর্মীদের উদ্দেশে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বাংলাদেশের প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রদলের নেতাকর্মীদের ওপর যেভাবে অত্যাচার, স্ট্রিমরুল চালানো হয়েছে, বাংলাদেশের অন্য কোনো রাজনৈতিক দলের ওপর এমন অত্যাচার করা হয়নি। এই নির্দলীয় নিরপেক্ষ সরকার ক্ষমতায় আসার পর থেকে জাতীয়তাবাদী ছাত্রদল ও বিএনপি অঙ্গ সংগঠন মিলে সর্বাত্মকভাবে সহযোগিতা করে যাচ্ছি।
এ সময় তিনি তারেক রহমানের সব মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফিরিয়ে আনার জন্য উদ্যোগ নেয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বাংলাদেশ স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান, জেলা যুবদলের সভাপতি শামীম মোল্লা, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দেলেয়ার হোসেন দিলীপ, জেলা ছাত্রদলের আহ্বায়ক শাহিনুর রহমান শাহীন ও সদস্য সচিব সমীর চক্রবর্তীসহ জেলার বিভিন্ন উপজেলার যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ায় অস্ত্রসহ জেলা যুবলীগ নেতা গ্রেফতার
অনলাইন ডেস্ক:
ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি সুমন মিয়া (৪৮)-কে গ্রেফতার করেছেন যৌথবাহিনীর সদস্যরা। শুক্রবার (১৮ অক্টোবর) রাতে তাকে মধ্যপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড কার্তুজ এবং একটি কার্তুজের খোসা পাওয়া যায়। সুমন মিয়া জেলা শহরের মধ্যপাড়ার বাসিন্দা এবং পৌর আওয়ামী লীগের সভাপতি মুসলিম মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ছিলেন। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় সুমন মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হবে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours