বিজয়নগরে ৭৮ ভুয়া এনআইডিসহ আওয়ামী নেত্রী আটক

Spread the love


অনলাইন ডেস্ক॥

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরে এক আওয়ামী লীগ নেত্রীর কাছ থেকে ৭৮ ভুয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) উদ্ধার করেছে যৌথ বাহিনী। এ সময় ওই নেত্রীসহ তার স্বামীকে গ্রেফতার করা হয়েছে।
রোববার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার মধ্যরাতে উপজেলার ইসলামপুরে থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় মাদকদ্রব্য ও বিদেশি মুদ্রাও উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন- বিজয়নগর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোছাম্মৎ নিলুফা ইয়াসমিন (৪০) ও তার স্বামী মিনার মিয়া।
বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়নগর থানার ওসি শহিদুল ইসলাম। তিনি জানান, শনিবার মধ্যরাতে উপজেলার ইসলামপুরে যৌথ বাহিনী অভিযান চালায়। এ সময় মোছাম্মৎ নিলুফা ইয়াসমিনের বাড়ি থেকে ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি পাসপোর্ট, ৭৮টি ভুয়া এনআইডি কার্ড, ৫ হাজার ইন্দোনেশিয়ান রুপি, ১ হাজার ১৪০ ভারতীয় রুপি এবং মাদক বিক্রির নগদ ১৭ হাজার ৪৩০ টাকা উদ্ধার করা হয়।
ওসি আরো জানান, নিলুফা ইয়াসমিনের স্বামী মিনার মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। নিলুফা ইয়াছমিন ও তার স্বামী মিনার মিয়ার বিরুদ্ধে হামলা-বিস্ফোরণের মামলা রয়েছে। যৌথ বাহিনীর অভিযানের গ্রেফতারের ঘটনায় তাদের বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours