মা হবেন আলিয়া ভাট!

Spread the love

 অনলাইন ডেস্ক:

 আবারও মা হওয়ার ইচ্ছা পোষণ করেছেন বলিউডের বর্তমান সময়ের অন্যতম সেরা অভিনেত্রী আলিয়া ভাট। রণবীর-আলিয়ার বিয়ে হয়েছে প্রায় দুই বছর। এর মাঝে একটা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। গত বছরের নভেম্বরে তাঁদের কোলজুড়ে আসে সন্তান রাহা।

বর্তমানে এই কাপলের সংসার সুখেই কাটছে। কিন্তু ভবিষ্যতে কি আবারও মা হবেন? এমন প্রশ্নের উত্তরে এবার এক গণমাধ্যমের সামনে মুখ খুললেন আলিয়া।

আলিয়ার আশা এখনও অনেক ছবিতে করবেন তিনি। তবে শুধু অভিনেত্রী হিসাবে নয়, প্রযোজকের ভূমিকাতেও থাকতে চান এই অভিনেত্রী। এমনকি বিশ্বের নানা জায়গায় ভ্রমণের পরিকল্পনাও রয়েছে তাঁর। এ ছাড়া আলিয়া জীবনে আরও সন্তান দেখতে চান বলে জানিয়েছেন সেই গণমাধ্যমকে। আলিয়া বলেন, সুস্থ, সাধারণ, সুখী ও শান্তিপূর্ণ একটা জীবনযাপন করতে চাই শুধু।

আলিয়ার এই মন্তব্যেই স্পষ্ট হয়, ভবিষ্যতে রাহা বড় বোনের ভূমিকা পালন করতে চলেছে। রাহাকে নিয়েও বেশ কিছু পরিকল্পনা রয়েছে আলিয়ার। নিজের প্রথম ছবি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ কন্যাকে দেখাতে চান অভিনেত্রী। এখনই নয়, উপযুক্ত সময় এলে।

আলিয়ার কথায়, এই ছবিটা বাচ্চারা দেখতে পারে। আর এটাই আমার প্রথম ছবি। যদিও ওই ছবিতে নিজের অভিনয় নিয়ে আমি তেমন গর্ব বোধ করি না। কিন্তু বেশ কিছু গান রয়েছে, যেগুলি রাহার ভাল লাগবে।” রণবীরের ‘বরফি’ ছবিটিও রাহাকে দেখাতে চান আলিয়া।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours