কী হয়েছে ক্যাটরিনার

Spread the love


ডিজিটাল ডেস্ক:
এদিকে ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গেছে, এটি সত্যিই স্বাস্থ্য সংক্রান্ত প্যাচ। নিজের শারীরিক সুস্থতার বিষয়ে বরাবরই সচেতন ক্যাটরিনা। হার্ট রেট, ক্যালোরি কাউন্ট, স্লিপ প্যাটার্নের উপর নজর রাখার জন্যই তিনি এই গ্যাজেট ব্যবহার করছেন বলে মনে করা হচ্ছে।
বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ গত কয়েক মাসে অন্তঃসত্ত্বা হওয়ার খবরে অনেকবারই খবরের শিরোনামে এসেছেন। শেষ পর্যন্ত প্রমাণ হয়েছে সেটি কেবল গুজবই ছিল। তবে এটি সত্য যে, দীর্ঘদিন থেকেই লোকচক্ষুর অন্তরালে ছিলেন তিনি। এমনকি বিদেশেই দিন কাটাচ্ছিলেন পরিবারের সঙ্গে। অথচ এর মধ্যে ফের ক্যাটরিনার স্বাস্থ্য নিয়ে শুরু হয়েছে জল্পনা।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ক্যাটরিনাকে মুম্বাইয়ের কলিনা বিমানবন্দরে দেখা যায়। এসময়ের ভিডিও ভাইরাল হয়েছে। যার কারণে ক্যাটরিনা কাইফের স্বাস্থ্য নিয়ে ভাবনায় পড়েছেন তার ভক্তরা।
পরনে ফুলছাপ সিল্কের শাড়ি, কানে বড় ঝুমকো, কপালে ছোট্ট টিপে নায়িকাকে লাগছিল অসাধারণ সুন্দর। কিন্তু এরই মধ্যে নেটিজেনদের চোখ পড়লো তার ডান হাতের কনুইয়ের উপরে লাগানো একটি কালো প্যাচে।
আর এটি যে মোটেও সাজের অঙ্গ নয়। তা বুঝতে দেরি হয়নি ভক্তদের। অনেকেই বলছেন এটি নাকি কোনও স্বাস্থ্য সংক্রান্ত প্যাচ।
এদিকে প্রিয় অভিনেত্রীর হাতে এধরনের প্যাচ দেখে উদ্বেগ প্রকাশ করেছেন ভক্ত ও নেটিজেন মহলের সবাই। প্রশ্ন ওঠেছে, ক্যাটরিনা কি অসুস্থ?
একজন লেখেন, ‘এটা ডায়াবেটিস প্যাচ। ক্যাটরিনা ঠিক আছেন তো?’
সাধারণত ডায়াবেটিসে আক্রান্তরা এই ধরনের প্যাচ ব্যবহার করেন। ত্বকের সঙ্গে লেগে থাকা এই ছোট্ট যন্ত্রাংশ, ডায়াবেটিস সংক্রান্ত তথ্যের জোগান দেয়।
কখনও কোনও সমস্যা হলেই যাতে দ্রুত পদক্ষেপ করা যায়। তা ছাড়া, যারা ইনসুলিন ব্যবহার করেন তাদেরও সুবিধা হয় এই প্যাচ থাকলে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours