ব্রাহ্মণবাড়িয়ায় একটি কেন্দ্রে এক ঘণ্টায় এক ভোট পড়েছে

Spread the love

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি॥

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আজ বুধবার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে এক ঘণ্টায় সরকারি মহিলা কলেজ কেন্দ্রে ভোট দিয়েছেন একজন। এ ছাড়া ভোটার স্লিপ না থাকায় দুজন নারী ভোট না দিয়ে ফিরে গেছেন।
আজ সকাল আটটা থেকে নয়টা পর্যন্ত সরকারি মহিলা কলেজে ভোটারদের উপস্থিতি চোখে পড়েনি। সাধারণত কেন্দ্রের বাইরে ভোটারদের স্লিপ দেওয়ার জন্য অনেক প্রার্থীর কর্মীরা কাজ করেন। তবে সকাল নয়টা পর্যন্ত কাউকে স্লিপ দিতে দেখা যায়নি।
ভোটকেন্দ্রের ভেতরে গিয়ে দেখা যায়, দ্বিতীয় তলায় পাঁচ ও ছয় নম্বর কক্ষে কোনো প্রার্থীর এজেন্ট নেই। ৫ নম্বর কক্ষে ভোটার সংখ্যা ২২৪, ছয় নম্বর কক্ষে ভোটার সংখ্যা ২০৯, দুই নম্বর কক্ষে ভোটার সংখ্যা ৪২৯, তিন নম্বর কক্ষে ভোটার সংখ্যা ৪৬৫, চার নম্বর কক্ষে ভোটার সংখ্যা ৪৫৫। এসব কক্ষে প্রথম এক ঘণ্টায় কোনো ভোট পড়েনি। এক নম্বর কক্ষে ভোটার সংখ্যা ৪২৯। সকাল নয়টা পর্যন্ত এই কক্ষসহ পুরো কেন্দ্রে মাত্র একটি ভোট পড়েছে। এই কেন্দ্রে ভোটার সংখ্যা ২ হাজার ১২৫।
কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবু হানিফ মুন্সী বলেন, এখনো সব কক্ষে প্রার্থীদের এজেন্ট এসে পৌঁছাননি।
চতুর্থ ধাপে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ হচ্ছে। এখানে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী রয়েছেন। তাঁরা হলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি হেলাল উদ্দিন (ঘোড়া), সৌদি আরবের রিয়াদ আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী সেলিম রেজা (দোয়াত) ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন (আনারস) ও স্বতন্ত্র আবদুল কারিম (মোটরসাইকেল)। আরেক চেয়ারম্যান প্রার্থী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন আগেই নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। তবে ব্যালটে তাঁর প্রতীক রয়েছে। (প্রথম আলো)

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours