ব্রাহ্মণবাড়িয়ায় দুই অটোরিকশায় সংঘর্ষ, সরকারি কর্মকর্তা নিহত॥ আহত ৫

Spread the love

নিজস্ব প্রতিবেদক॥

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। তার নাম আবুল কালাম আজাদ ভূঁইয়া (৫৮)। তিনি একজন সরকারি কর্মকর্তা বলে জানা গিয়েছে। শনিবার (২০ এপ্রিল) রাতে ব্রাহ্মণবাড়িয়া-আখাউড়া সড়কের কোড্ডা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। আবুল কালাম আজাদ ভূইয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক পদে কর্মরত ছিলেন। দুর্ঘটনায় একই কার্যালয়ের প্রশিক্ষক জিয়াউর রহমান (৩৮) সহ আরও চারজন আহত হন। তারা জেলা সদর হাসপাতালে চিকিৎসা নেন।
জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস সূত্রে জানা যায়, বিকেলে জেলার একটি সভায় অংশগ্রহণ করে আবুল কালাম আজাদ ভূঁইয়া ও প্রশিক্ষক জিয়াউর রহমান আখাউড়ায় যান। সেখান থেকে রাতে ব্যাটারিচালিত অটোরিকশায় ফেরার পথে কোড্ডায় তিতাস নদীর সেতুর আগে এই দুর্ঘটনায় পড়েন। এতে তারা দুজন সহ পাঁচজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক আবুল কালাম আজাদ ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। নিহতের লাশ জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours