বিজয়নগরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শফিকুল মারা গেলেন ঈদের দিন

Spread the love


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ||
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত মো. শফিকুল ইসলাম (২৫) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। ঈদের দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে পৌনে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলে মারা যান তিনি। গতকাল বুধবার দুপুরে আহত হন এই যুবক।
মারা যাওয়া শফিকুল বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ভিটিদাউদপুর উত্তর পাড়ার ইদন মিয়ার ছেলে। আউলিয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইউসুফ আলি মজুমদার শফিকুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
পরিবার জানায়, শফিকুল পরিবারের সঙ্গে ঈদুল ফিতর পালনের জন্য ছুটিতে সৌদি আরব থেকে বাড়িতে আসেন। ঈদের তৃতীয় দিন তার সৌদি আরবে ফিরে যাওয়ার কথা ছিল। সম্প্রতি তিনি তার মোটরসাইকেলটি বিক্রি করে দেন। মোটরসাইকেলটি প্রবাসে যাওয়ার আগ পর্যন্ত যেন চালাতে দেওয়া হয় সেজন্য ক্রেতার কাছে বলেছিলেন শফিকুল। বিক্রি করে দেওয়া ওই মোটরসাইকেলটি নিয়ে গতকাল বুধবার দুপুরে আউলিয়াবাজার থেকে নিজের বাড়িতে ফিরছিলেন শফিকুল।
ভিটিদাউদপুর মধ্যে পাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছকে ধাক্কা দেয়। এ ঘটনায় শফিকুল গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৮টার দিকে শফিকুলের মৃত্যু হয়।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours