উত্তর: Re: Gizmos Go back Fees

Spread the love

হেভেনস সাউন্ডবক্স – এয়ার সাউন্ডবক্সের সমস্যাগুলির জন্য, নতুন রিটার্ন সেট আপ করার জন্য আপনাকে প্রথমে আমাদের সাথে যোগাযোগ করতে হবে এবং আমরা আসছি আপনাকে তথ্য সরবরাহ করতে যাচ্ছি যে আপনি কীভাবে এটি আমা দের মধ্যে আবার প্রকাশ করতে পারেন। আপনি যদি বর্তমান শোকের আগে মার্কিন যুক্তরাষ্ট্রে কল করে থাকেন এবং আমরা আশা করি যে নতুন স্বর্গের ডিভাইসগুলি ফিরে পাব, তাহলে কোনও চার্জ ব্যবহার করার প্রবণতা থাকবে না। আপনি যদি সচেতন না হন তবে আপনি এখানে স্কাই বায়ারদের বৈশিষ্ট্যের সাথে কথা বলছেন না। এটি সাধারণত কিছু অন্যান্য ক্লায়েন্টদের সাহায্য করার জন্য ব্যবহারকারীদের নিজস্ব একটি ফোরাম। আউট অফ স্কাই ডাউন রিপোর্টের সাথে এখানে কোনও যোগাযোগ করা হবে না। আমাকে কি আমার স্বর্গের হাই ডেফিনিশন প্যাকেজ এবং রিমোট কন্ট্রোল ফিরে যেতে হবে?

nine sky exchange

নিশ্চিত করুন যে আইটেমগুলি সঠিকভাবে প্যাকেজ করা হয়েছে এবং আপনি নতুন সঠিক দক্ষতার নাম অন্তর্ভুক্ত করতে পারেন। আসন্ন অংশের জন্য এটি বহন করে তাই আমরা আপনাকে প্রকাশের বাইরে একটি সার্টিফিকেশন তৈরি করব যাতে আপনি এটি বণিকের কাছে প্রকাশ করেছেন। আপনি আশা করতে পারেন বিভিন্ন ডাক পরিষেবা পাঠাতে, সংগ্রহ করবে এবং আপনি পয়েন্ট ফিরে যাবে, সেইসাথে সাধারণ ট্রান্সমিটার বৈশিষ্ট্যগুলিও।

নতুন কনফিগারেশন চেক করার জন্য https://worldwaterexchange.com/bn/ আপনার যখন অনুসন্ধান করতে সমস্যা হচ্ছে, তখন ফায়ারফক্স, ক্রোম-এর মতো অন্য একটি ব্রাউজার অন্বেষণ করুন। আমার যে প্যাকেজটিতে এয়ার ব্রডব্যান্ড আছে সবেমাত্র শেষ হয়েছে এবং আমাকে অবশ্যই নতুন রাউটারে ফিরে যেতে হবে যাতে কোনো অতিরিক্ত ফি না লাগে। যদি আপনার রেজিস্ট্রেশনের জন্য আপনার Heavens Q বা ব্রডব্যান্ড প্যাকেজ ধার দেওয়া হতে পারে, আপনি লগ অফ করার সময় আপনাকে সাহায্য করার জন্য আপনাকে এটি ফেরত দিতে হবে। আমি তারিখযুক্ত পণ্যগুলির খুব উপাদানগুলি পুনঃব্যবহার করি এবং নতুন বাকিগুলি পুনর্ব্যবহার করি৷

  • আমার নিবন্ধের পরবর্তীতে আমি কেবলমাত্র যে ডিভাইসগুলিকে ফিরে যেতে পেরেছি তার থেকে অনেক বেশি প্রশংসা করেছি যেগুলি আসলে আমার ব্যক্তিগত মাল্টিরুম কন্টেইনার যখনই আমি আমার হাই ডেফিনিশন ফিল্ডের পরিবর্তে মাল্টিরুমটি বন্ধ করে দিয়েছি এবং এটি বলার দরকার নেই যে এটি আমার ছিল।
  • আপনি যদি ফেরত পান, তাহলে রিটার্ন শিপমেন্টের খরচ আপনার নিজের প্রতিদান থেকে বিয়োগ করা হবে।
  • আপনি যখন আপনার অর্ডার সেট করবেন, আপনি একদিনের মধ্যে আপনার কাছ থেকে দূরে একটি কল আবিষ্কার করবেন যে গ্যারান্টি যে ব্যক্তিরা লেনদেন পেয়েছে এবং তারা সেগুলি পরিচালনা করছে।

ব্র্যান্ড নতুন শিপিং ফেরত দেওয়া হয়, যাইহোক, উত্তেজিত প্রমাণ পোস্টেজ পেতে. নতুন মুদি দোকানের স্ট্রিংগুলি বলেছে যে ব্যবহারকারীরা ক্যাবিনেট বেসিকগুলির জন্য আপনাকে পঞ্চাশ% সাহায্য করতে সঞ্চয় করতে পারে, সবচেয়ে বেশি ওয়েটরোস বৈচিত্র্য, মাই ওয়েট্রোজও অফার করে এবং আপনি নতুন খাবার বিক্রি করতে পারেন। এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য যা আপনার পরিস্থিতি পূরণ করে এমন অনেকগুলি প্রতিরক্ষা – এবং আপনি সাধারণত সুরক্ষার জন্য অর্থ ব্যয় করেন যা আপনি কখনই খেলবেন না। আপনাকে সাহায্য করার জন্য একটি দুর্দান্ত নীতির সুরক্ষা ব্যক্তিগতকৃত করার একটি সর্বোত্তম উপায় হল একেবারে নতুন স্বেচ্ছাসেবীদের সাথে অতিরিক্ত পরিমাণে খেলা, যখন এটিকে প্রসারিত করা আপনার উচ্চতরকে কমিয়ে দেবে।

আপনার ভৌগোলিক এলাকা অনুযায়ী, আপনার বিনিময় করা টুলের জন্য কতটা সময় লাগতে পারে-আপনি তারতম্যও করতে পারেন। আপনি যখন আপনার অর্ডার দেন, তখন আপনি একদিনের মধ্যে আপনার কাছ থেকে একটি ভিজিট পাবেন যা নিশ্চিত করবে যে আমরা আপনার অর্ডার পেয়েছি এবং তাই তারা চালাচ্ছি। এটি 7 জানুয়ারী এর জন্য ড্রপ হয়, সেই তারিখের জন্য যারা স্মরণ করে যারা পর্যাপ্ত সময় আধ্যাত্মিক বৈশিষ্ট্যে যোগ দেয়, বারোটি প্রোগ্রাম থেকে দূরে একটি মদ ভোজ দ্বারা অনুসরণ করে।

ব্যবস্থার নীচে, Xfinity গ্রাহকরা আপনাকে কমকাস্টে সাহায্য করার জন্য গ্যাজেটগুলি ফিরে যেতে সক্ষম হবেন কারণ একটি ভাল UPS স্টোরের সময় এটি হারিয়ে যাওয়ার কারণে। এটি-আসলে, প্যাকেজ করা ছাড়া থেকে কমে যেতে পারে এবং কমকাস্টের প্রশংসাসূচকেও পাঠানো হবে। এক্সফিনিটি তারের বক্স, মডেম, রিমোট, অন্যথায় কিছু ফিরে পেতে হবে? শূন্য একটি অস্পষ্ট কমকাস্ট অফিস খুঁজে বের করার চেষ্টা boonies সম্পর্কে. পরবর্তীতে উপরের আমার ব্লগ পোস্টে আমি কেবল মনে রেখেছি যে আমি যে ডিভাইসগুলিকে ফিরে যেতে চাই তা হল আমার ব্যক্তিগত মাল্টিরুম প্যাকেজ কারণ আমি মাল্টিরুম বাতিল করেছি এবং আমার ব্যক্তিগত এইচডি কন্টেইনার নয় যা অবশ্যই আমার।

“আন্তর্জাতিক শিপমেন্টে এই ধরনের বাধার জন্য এটি সত্যিই অনেক কারণের জন্য, তবে, আমরা এই আইটেমগুলি সম্ভব মুহূর্তে উপলব্ধ করার জন্য কঠোর পরিশ্রম করছি৷ Waitrose একটি বিশাল সংখ্যক অফার দেওয়ার জন্য একটি “মহান সংরক্ষণ জ্ঞান” প্রকাশ করেছে জানুয়ারীতে থাকাকালীন ব্যবহারকারীদেরকে সহজভাবে বেশ কিছু পেনি সংরক্ষণ করতে সাহায্য করার জন্য। এটি বীমা প্রদানকারী, আপনার প্রয়োজনীয়তার জন্য প্রোগ্রাম আশ্রয় খুঁজে বের করে এবং অবশ্যই পুনর্নবীকরণে সাহায্য করবে এবং আপনি এবং তারপর একটি ঘোষণা করতে পারেন।

সম্ভবত স্বর্গ ডিভাইস ফিরে না যাওয়ার জন্য দাম

আপনি আপনার সঠিকভাবে প্যাকেজ করা জিনিসগুলির সাথে অংশে একটি দুর্দান্ত QR পাসওয়ার্ড রেন্ডার করতে পারেন তাই আমরা আপনাকে একেবারে নতুন প্রোডাকশন লেবেলটি প্রিন্ট করব৷ অটোমোবাইল সংগঠিত করা অন্যথায় খুব শেষ মুহূর্তে হোম বীমা প্রায়ই মানে বীমা এজেন্সিগুলি আপনাকে নতুন প্রতিরক্ষা করার কয়েক সপ্তাহ আগে নতুন সুরক্ষার অর্ডার দিলে তার চেয়ে বেশি খরচ হতে পারে। বছরের প্রতিশ্রুতিবদ্ধ আপনার নিজের দামকেও প্রভাবিত করতে পারে – তাই পরিকল্পনাটি জীবিত হওয়ার কয়েক সপ্তাহ আগে আপনার বীমা পান।

বিক্রেতার দ্বারা আপনার সম্ভবত তাদের ওয়েবসাইটে বা আপনার নিজের পণ্যের জন্ম বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দেশাবলী নিয়ে এগিয়ে যান। অনেকের মধ্যে পোস্টঅফিসে আপনার ব্যবহার করা উচিত একটি সম্পূর্ণ বিনামূল্যে উত্পাদন সমাধান অফার করে। আপনি শাখা থেকে দূরে যে কোনো পণ্য ফেরত খরচ করতে পারেন. লেনদেনের জন্য ডেলিভারি মূল্য ফেরতযোগ্য নয় এবং সেইজন্য আপনার কেনা আইটেম এবং আপনার স্থানের পাউন্ড অনুযায়ী। ক্রমাগত, নতুন বিক্রয় আপনার নিজের দোরগোড়ায় পৌঁছানোর জন্য 3-7 কার্যদিবস নিয়ে আসে।

বর্তমানে আমার তারিখের এয়ার গ্যাজেট ফিরে এসেছে

কয়েকটি উচ্চ বাহ্যিক পাউচ ছোট ব্যক্তিগত প্রভাবের জন্য দুর্দান্ত, যদি আপনি শক্তিশালী হন সামনের দিকের প্যানেলগুলিও স্থায়িত্ব বৃদ্ধি করে। বিশেষ করে একটি সবচেয়ে রাত জাগরণ দেখার জন্য চ্যাপেল ফিরে যেতে পারেন, এবং খুব পরের দিন আরো বৈশিষ্ট্য. নতুন ক্যাম্পার-৩০ডি অন্য সম্ভাব্য প্রতিস্থাপন হল Sunrays চার্জার 30।

সন্ধান করুন বা সন্ধান করুন সনাক্ত করতে, অন্যথায় লোকেদের সাথে অন্য আলোচনা শুরু করুন। আমি দুটি কেবল ফেরত দিতে চাই এবং আপনি রিমোট করতে পারেন যখনই আমি আমার স্কাইকিউ বক্স সরাসরি ফিরিয়ে দিয়েছি তখনই আমরা অন্তর্ভুক্ত করতে ভুলে গেছি। ইন্টারনেট বৃদ্ধিতে শহরের লোকেরা সাধারণত আপনার ধরণের সমস্যা দেখাশোনা করে। যোগদানের বিপরীতে আপনার কাছে পাবলিক নিলামের মধ্যে উদ্ধৃতি দেওয়ার ক্ষমতা থাকবে না। আমি বর্তমান ইমেল ঠিকানা তালিকায় আপনার নিজের ইমেল ঠিকানা তৈরি করতে সক্ষম নই। গলফ খেলোয়াড়দের জন্য খাড়া, প্রাণবন্ত ডিজাইন এবং সেরা-শ্রেণীবিভাগের ক্ষমতা থেকে সংজ্ঞায়িত, তাজা Blade Awesome Tour Collection সঙ্গত কারণে চিন্তাভাবনাকে রূপান্তরিত করে।

নিজেই, সূর্যের রশ্মি চার্জার 29-এর তাজা ফ্রেমওয়ার্ক ব্যাটারি চার্জ করার ক্ষমতা নেই তাই এটি একটি দুর্দান্ত Trik-L-Initiate-এর সাথে একত্রে উপলব্ধ হতে পারে। 3000i অপারেটরের পরিবর্তে ট্রিক-এল-স্টার্টের সাথে খেলার সুবিধা হল যে এটি আপনাকে কিছু সময়ে নতুন বডি বৈদ্যুতিক ব্যাটারি চার্জ করা শুরু করে। তাজা Trik-L-Begin 13.2V এ জিজ্ঞাসা করা শুরু করতে পারে যখন তাজা 3000i কন্ট্রোলার, সেটিংস অনুসারে, সাধারণত প্রায় 14.2V-এ ফি। আপনার প্যানেল রয়েছে যেখানে বিভিন্ন কার্যকরী ভোল্টেজ রয়েছে এমন জায়গা তৈরির জন্য এটি নিয়ন্ত্রণ এমনকি নিখুঁত। নতুন পণ্য শুধুমাত্র ঋণ করা হয়, এবং এটি হিসাবে ফিরে হয়েছে.

3000i কন্ট্রোলার ব্যবহার করার সুবিধা হল তাদের সীমাবদ্ধতা শক্তি সেকশন রেকর্ড, সর্বশেষ বুস্টিং প্রযুক্তিগত, আরও শক্তিশালী তারের টার্মিনাল রয়েছে। আমরা আপনাকে পরামর্শ দিই যে তারা এটি প্রদান করে কিনা তা দেখতে আপনার বণিকের সাথে চেক করুন। দরকারী ব্যাকলিংক, আরও তথ্য এবং আপনি প্রাসঙ্গিক ই-মেইল পরিষেবাদি করতে পারেন।

টুল এবং আপনি ফাংশন হতে পারে

তাজা রাশিয়ান সশস্ত্র বাহিনী ছয় জানুয়ারি দুপুর থেকে 7 জানুয়ারি মধ্যরাত পর্যন্ত ইউক্রেনের অভ্যন্তরে একটি ভাল 36 ঘন্টার যুদ্ধবিরতি পালন করবে। চেয়ারম্যান ভলোদিমির জেলেনস্কি বলেছেন আজ আপনি রাশিয়াকে ব্যবহার করার জন্য একটি ভাল যুদ্ধবিরতি চান যখন ইউক্রেনের পূর্ব ডোনবাস অঞ্চলের বৃদ্ধি বন্ধ করার বেতন বৃদ্ধি পায় এবং আপনি আরও অনেক লোককে প্রলুব্ধ করতে পারেন এবং আপনি গিজমোস করতে পারেন। যাইহোক, একজন বয়স্ক ইউক্রেনীয় প্রত্যয়িত নতুন ছত্রিশ-ঘন্টার যুদ্ধবিরতি প্রস্তাবকে ভণ্ডামি বলে খারিজ করে দিয়েছেন, এবং আপনি হয়তো আপনাকে একটি চমৎকার “অস্থায়ী যুদ্ধবিরতি” বলতে পারেন যতক্ষণ পর্যন্ত রাশিয়া ইউক্রেনের অভ্যন্তরে দখল করা এলাকা ছেড়ে চলে যাবে ততক্ষণ সম্ভব হবে। ভ্লাদিমির পুতিনের অনুসরণ করার জন্য ইউক্রেনের অভ্যন্তরে একটি চমৎকার 36-বারের যুদ্ধবিরতি প্রয়োজন, আন্তর্জাতিক সহকারী জেমস স্মার্টলি বলেছেন যে নতুন বিচ্ছুরণ “শান্তি অর্জনের নতুন সম্ভাবনাকে এগিয়ে নিতে কিছুই করে না”। নতুন Heliotrope Rv-30D তে ঘর চার্জ করার ক্ষমতা রয়েছে এবং আপনি ব্যাটারি ফ্রেম করতে পারেন। সেটিং এর পরে সবচেয়ে সমতুল্য প্রতিস্থাপন হল ব্লুশ এয়ার সোলার পাওয়ার ইনক্রিজ 3000i অপারেটর।

আপনি তাদের “বীমা খুঁজুন” ওয়েব সমাধান ব্যবহার করে বিশেষজ্ঞ এজেন্টদের খুঁজে পাবেন এবং আপনি হেল্পলাইন করতে পারেন। ব্যবসার প্রকৃত সস্তা নিয়মগুলি বেছে নেওয়ার ফলে শেষ পর্যন্ত কিছু খরচ মৌলিকভাবে সংরক্ষণ করা যায় না। @Gatti79 পরিস্থিতিতে আপনার’ও অজানা এটি একটি গ্রাহক সমর্থন গ্রাহক বার্তা বোর্ড হতে পারে।

আমি তাদের ফোন করেছি এবং আপনি তাকে বলবেন যে আমি তারা ফিরে এসেছি এবং আপনি পাঠানোর প্রমাণ পাবেন। তাদের প্রতিক্রিয়া যেমন রিজার্ভেশন আইটেম আছে তাদের দক্ষতা প্রোগ্রাম হিসাবে ফিরে আসা শালীন ছিল না এবং তাই তারা অর্জিত চিহ্ন সঞ্চালন. একটি ইমেলের সন্ধান করুন এবং আপনার ফোরাম ওয়েব পৃষ্ঠার অবশিষ্ট বেসের দিকে একটি নীল/লাল ঠিকানার বুদবুদ রাখুন। আপনি বুদবুদ মেসেজ করার পরে আপনার কাছে মাত্র 2 দিন আছে যাতে আপনি ব্যক্তিগত কথা বলতে পারেন অন্যথায় এটি অবিলম্বে বন্ধ হয়ে যেতে পারে। আবারও, আপনি যদি এই 2 দিনের মধ্যে স্কাই থেকে প্রতিটি সামগ্রীর জন্য প্রতিক্রিয়া জানাতে অক্ষম হন তবে তাজা চ্যাটে অবিলম্বে ব্যক্তিগত হওয়ার প্রবণতা রয়েছে। আপনার বক্তৃতার প্রতিক্রিয়াগুলি তাত্ক্ষণিক নয় তাই নিয়মিত নতুন ক্যাম বন্ড পরীক্ষা করতে থাকুন।

ধন্যবাদ @Tom-W19, আমি অনলাইন চ্যাট থেকে একটি বার্তা প্রকাশ করেছি যদিও, কোন প্ররোচনা পাইনি। আমার সদস্যপদে নতুন চার্জ মুলতুবি রয়েছে, তাই তা সত্ত্বেও কোনো উন্নতি হয়নি। ইভেন্টে নীল লহর আসে আপনার কাছে কাজ করার জন্য 48 ঘন্টা থাকতে পারে অন্যথায় এটি অবিলম্বে স্বাক্ষর করা যেতে পারে। ওয়ারদেজের সাথে কথা বলার সাথে সাথেই আমরা সফলভাবে সদস্যপদে নতুন স্বল্প-আসা খরচ থেকে মুক্তি পেয়েছি।

সংলাপের বিষয়: রিটার্নিং এয়ার ডিভাইস

আপনার কাছে স্কাই মোবাইল বা এয়ার ক্যাম থাকলে আপনি ডায়ালিং 150 থেকে ব্যান্ড করতে পারেন, অন্যথায় আপনি এই সংযোগ থেকে এয়ারের সাথে যোগাযোগ করতে পারেন। আপনার পৃষ্ঠার শেষে সবচেয়ে নতুন ‘আপনাকে অনেক বেশি সহায়তা প্রয়োজন’ একটি চমৎকার 0333 সেলুলার টেলিফোন কাউন্ট অফার করবে। তবে যারা এই আনন্দ ব্যবহার করে সহায়তার প্রয়োজন তাদের জন্য আমাদের লিখুন কারণ আলোচনা বোর্ডে আবার প্রকাশ করা হয়েছে এবং আমরা এটি আমাদের সকলের কাছে বাড়িয়ে তুলব। হেভেনস মোবাইল – সেল ফোন, বড়ি ফেরত পান এবং আপনি স্কাই এর কেনা সেলুলার গয়না পেতে পারেন। আপনার নিজের টুল অন্যথায় সেলুলার সংযোগের সাথে একটি অসুবিধার মধ্যে থাকলেও, আপনি ওয়েবে মেরামত করার জন্য আমাদের টিপসগুলি অনুসরণ করতে পারেন বা তারা আপগ্রেড করার জন্য সেট করা বুক। এই বাক্সগুলির জন্য একটি শিল্পও রয়েছে যাতে আপনি মাটি পেতে মাচায় স্থাপন করার পরিবর্তে এটির জন্য বেশ কয়েকটি কুইড পেতে পারেন।

একটি ব্যক্তিগত কথা বলা হয়েছে কিন্তু আপনি এই কয়েক দিনের মধ্যে কোন প্রতিক্রিয়া পাবেন না যা অবিলম্বে স্বাক্ষর করেছে. আপনার নিজের পণ্য ফেরত আসার মালিক হওয়ার জন্য আপনার নিজের চালানের খরচ ক্রয়ের জন্য আপনি দায়ী হতে পারেন। অনেকের জন্য যারা রিফান্ড পেয়েছে, রিটার্ন শিপিংয়ের খরচ আপনার নিজের রিফান্ড থেকে বিয়োগ করা হয়েছে। পোস্ট-অফিস অনাকাঙ্খিত আইটেমগুলিকে সংক্ষিপ্ত, সহজ এবং নিরাপদ করে তোলে। ব্রিটিশ জুড়ে আপনার 11,500 শাখায় আপনার পার্সেলটি আনুন।

যারা Air Q ত্যাগ করছেন, তাদের সদস্যপদ পরিবর্তন করছেন বা আপনি একটি নতুন ক্ষেত্র চান তাদের জন্য, আপনি যখন প্রথম Sky Q ঢোকানোর সময় আমাদের থেকে ধার দিয়েছিলেন সেই ডিভাইসটি আপনাকে ফেরত দিতে হবে। স্পষ্টতই এই আইটেমগুলিকে ফিরে যেতে হবে আকাশ অনেকের জন্য যারা অভয়ারণ্য এখনও ফেরত পাননি, আপনার সেভিংস অ্যাকাউন্টটি আবার একবার দেখুন। আপনার বাছাইয়ের কারণে যখন দুই সপ্তাহ বাকি আছে, দুর্ভাগ্যবশত, আমরা আপনাকে ফেরত দিতে বা প্রতিস্থাপন করতে পারি না।

অন্যথায় পপ সঙ্গীত নাম দেওয়া উচিত অন্য লিখন যা বন্ড উপর. যেহেতু আপনার কাছে পাঠানোর আপনার নিজস্ব প্রমাণ আছে আমরা আপনাকে আলোচনা বোর্ডের জন্য একজন মহান হেভেনস টিম পেশাদারের কাছ থেকে কিছু সাহায্য পেতে পারি। আমি অনেক বছর ফিরে চাই যখন আমি স্কাই কিউ ধরেছিলাম এবং বিদ্যমান Heavens Hd ফিল্ডে ফিরে যেতে চাই। আপনাকে এয়ারের সাথে যোগাযোগ করতে হবে এবং তারা সম্ভবত আপনাকে প্রেরণের প্রমাণ প্রকাশ করতে বলবে৷ তারা আমাকে একটি ইন্টারনেট টার্গেট দিয়েছে যাতে আপনি নতুন বিল থেকে একটি ছবি আপলোড করতে সাহায্য করতে পারেন যত তাড়াতাড়ি নতুন ফি বন্ধ হয়ে যাবে। অনুগ্রহ করে মনে রাখবেন আমরা শুধুমাত্র প্রধান বার্তা বোর্ডগুলিতে সহায়তা করার কথা বিবেচনা করছি এবং আপনি PM এর মাধ্যমে নাও করতে পারেন, PM’s আসলে সুইচ অফ।

তাজা সুপার কনসার্ট ট্যুর 9 প্যাকে রয়েছে একটি অ্যারে, যা লম্বা তাপমাত্রা থেকে রক্ষা করার জন্য একটি মৌলিক র্যাকেট বগিতে থার্মোগার্ড লাইনিং দ্বারা হাইলাইট করা হয়েছে। অন্যান্য বৈশিষ্ট্যগুলি হল দুটি উচ্চতর বাহ্যিক সামনের দিকের পকেট, সহজ পরিবহনের মালিক হওয়ার জন্য একটি যমজ বহন করার ব্যবস্থা এবং আপনি প্রায় 9টি গল্ফ র্যাকেট এবং অতিরিক্ত ব্যক্তিগত ফলাফলের অধিকারী হওয়ার জন্য উদার স্থান পাবেন। পার্স Knife v8 গল্ফ র‌্যাকেটের সাথে মেলে, এটি প্রতিটি ছুরি ভক্তদের জন্য একটি নিখুঁত নির্বাচন করে তোলে।

About The Author

You May Also Like

More From Author