টাকা ও মাদককে না বলুন-মোকতাদির চৌধুরী

Spread the love


ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি॥
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থ বারের মতো নৌকার মনোনীত প্রার্থী হিসেবে র. আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বিজয় সুনিশ্চিত করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়া সদর-০৩ আসনে লড়ছেন। তিনি সকাল থেকে মধ্যরাত অবধি গণসংযোগ ও পথসভায় ব্যস্ত থেকে ভোটারদের কাছে নৌকা প্রতিককে বিজয়ী করতে ভোট চাইছেন। তারই অংশ হিসেবে পৌর এলাকার ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যা ৭ টায় সড়ক বাজারেও জনসভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর-বিজয়নগর আসনের নৌকার মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র-২ মিজানুর রহমান আনছারির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি তাজ মো. ইয়াছিন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এইচ মাহবুব, ব্রাহ্মণবাড়িয়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন বাংলাদেশ বর্তমানে বিশ্বের কাছে মর্যাদার রাষ্ট্র হিসেবে পরিচিত করেছেন আমাদের দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের উন্নয়ন অব্যহত রাখতে নৌকা মার্কার বিকল্প নেই।

প্রধান অতিথি নিজ নির্বাচনী আসন ব্রাহ্মণবাড়িয়া-০৩ আসন প্রসঙ্গে বলেন, বিগত ১৩ বছর যাবত আমি আপনাদের ভোটে জয়ী হয়ে জাতীয় সংসদে এমপি হিসেবে আপনাদের কথা বলেছি। আমি নির্বাচিত হওয়ার আগে এই শহর নিরাপত্তা হীনতায় থাকতো টেন্ডারবাজ, ছিনতাই,ভূমি দখল থেকে সন্ত্রাসী কর্মকান্ড চলতো দিনে-দুপুরে। আমি নির্বাচিত হওয়ার পর কোন চাঁদাবাজ ও কোন দুষ্কৃতকারী জায়গা পায়নি।
সচেতন ভোটার হিসেবে আপনারা সচেতন থাকুন কোন টাকার লোক ভোট চাইতে আসলে প্রত্যাখন করবেন। মাদককে না বলুন।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours