প্রার্থিতা ফিরে পেলেন সংগীতশিল্পী ডলি সায়ন্তনী

Spread the love

ফ্রন্টিয়ার ডেস্ক:
নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছেন পাবনা-২ (সুজানগর-বেড়া একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) প্রার্থী সংগীতশিল্পী ডলি সায়ন্তনী। আজ ১০ ডিসেম্বর রবিবার নির্বাচন কমিশন ভবনে আপিল শুনানি শেষে তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

বিকেলে ডলি সায়ন্তনী নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আলহামদুলিল্লাহ, প্রার্থিতা ফিরে পেলাম। কয়েক দিন প্রার্থিতা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ছিলাম, এখন আর সেটা নেই। আমি পাবনার মানুষের কাছাকাছি যেতে চাই। আমার জন্য নির্বাচনী এলাকার মানুষ অপেক্ষা করছে।’

এর আগে ৩ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে ক্রেডিট কার্ড-সংক্রান্ত খেলাপি ঋণের কারণে ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও পাবনার জেলা প্রশাসক মু. আসাদুজ্জামান। পরে প্রার্থিতা ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন বিএনএম মনোনীত প্রার্থী ডলি সায়ন্তনী।

২০ নভেম্বর রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি–পেশার নতুন কয়েকজন নেতা-কর্মী দলে যোগ দেন। ডলি সায়ন্তনী দলটিতে যোগ দিয়ে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ২৯ নভেম্বর তিনি রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। ডলি সায়ন্তনীর মনোনয়নপত্র জমা দেওয়ার খবরে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তাঁকে নির্বাচনের মাঠে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য আহম্মেদ ফিরোজ কবির।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours