মোকতাদির চৌধুরী এমপিকে শিক্ষক পরিষদের সমর্থন

Spread the love

ফ্রন্টিয়ার রিপোর্ট :
ব্রাহ্মণবাড়িয়া জেলার মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও প্রধান শিক্ষকদের সংগঠন শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক সমিতির সঙ্গে মতবিনিময় করেছেন টানা চতুর্থবারের মতো আওয়ামী লীগ মনোনীত প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

আজ ২৮ নভেম্বর মঙ্গলবার বিকালে ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ সংসদীয় আসনে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপিকে টানা চতুর্থবারের মতো নৌকা প্রতীকের মনোনয়ন দেয়ায় শিক্ষক পরিষদের পক্ষে দলীয় সভানেত্রী শেখ হাসিনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

এসময় শিক্ষক পরিষদ ও প্রধান শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ উবায়দুল মোকতাদির এমপিকে পুনরায় বিপুল ভোটে নির্বাচিত করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য এবং মাউশির প্রাক্তন মহাপরিচালক (গ্রেড-১) প্রফেসর ফাহিমা খাতুন, বাংলাদেশ শিক্ষক সমিতি ও প্রধান শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. সাহিদুল ইসলাম, জেলা শিক্ষক সমিতির সভাপতি মো. মোশাররফ হোসেন, জ্যেষ্ঠ সহ-সভাপতিএম কামাল উদ্দিন আহমেদ, মো. সাহেদ আলী, সাংগঠনিক সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, জেলা শিক্ষক পরিষদের প্রধান উপদেষ্টা মো. ফরিদ আহমেদ খান, সদর উপজেলা প্রধান শিক্ষক পরিষদের সভাপতি আশরাফুল আলম ভূইয়া, সাধারণ সম্পাদক আবু জামাল, সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম প্রমুখ।

আগামী নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ নৌকার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

তিনি বলেন, আপনারা সমাজের সবচেয়ে মর্যাদাশীল অংশের প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়ার শিক্ষাব্যবস্থার উন্নয়নে আমি অতীতেও আপনাদের পক্ষে জোরালো ভূমিকা রেখেছি, ইনশাআল্লাহ আগামীতে নির্বাচিত হতে পারলে এই ধারাবাহিকতা অব্যাহত রাখব।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours