খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে সর্বস্ব লুট

Spread the love

ফ্রন্টিয়ার রিপোর্ট :

টাঙ্গাইলের সখীপুরে খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে পরিবারের সবাইকে অচেতন করে সর্বস্ব লুট করার অভিযোগ উঠেছে। ২৫ নভেম্বর শনিবার রাতের উপজেলার মহানন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় মানিক বর্মন, স্ত্রী সম্পা রানী, ছোট ভাই রাজীব, বকুল রানী, কবিতা বর্মন, আজগর আলী, তার স্ত্রী সালেহা বেগম, মেয়ে যুথিকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় সখীপুর থানায় অভিযোগ দেওয়ার প্রস্তুতি নিচ্ছে ওই দুই পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালের খাবার খাওয়ার পর-পরই বাড়ির সবাই অচেতন হয়ে পড়ে। এ সময় প্রতিবেশিরা তাদেরকে উদ্ধার করে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। এই সুযোগে রাতের বেলায় দুর্বৃত্তরা মানিক বর্মনের বাড়ি থেকে নগদ টাকা, মোটরসাইকেল, মোবাইল ও স্বর্ণালংকারসহ প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট করে।

আজগর আলী বলেন, চেতনানাশক মিশ্রিত খাবার খেয়ে আমি, স্ত্রী ও মেয়ে অচেতন হয়ে পড়েছি। কিন্ত আমার বাড়ি থেকে কোন মালামাল নিতে পারেনি।

সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক কর্মকর্তা ডা. সায়হাম বলেন, বড় ধরনের কোনো সমস্যা হয়নি। এখন সবাই সুস্থ আছে।

সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours