ঐশ্বরিয়া তার মেয়েকে নিয়ে থাকছেন বাবার বাড়িতেই!

Spread the love


অনলাইন ডেস্ক॥

টাইমস অব ইন্ডিয়া বলছে, ঐশ্বরিয়া তার মেয়ে আরাধিয়া বচ্চনকে নিয়ে বাবার বাড়িতে আছেন কয়েকদিন ধরে। ইদানিং সোশাল মিডিয়ায় অভিষেককে নিয়ে কোনো ছবি দিচ্ছেন না। পোস্ট করছেন কেবল নিজের বাবা-মায়ের সঙ্গে তোলা ছবি। আরাধিয়ার জন্মদিনেও অমিতাভ-জয়ার কাছ মেলেনি ভার্চুয়াল শুভেচ্ছা। এসব কারণ খতিয়ে দেখে যেন ক্ষেপে উঠেছেন সোশাল মিডিয়া ব্যবহারকারীরা। তাদের প্রশ্ন আর কৌতুহল উসকে দিচ্ছে অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার ‘সংসার ভাঙার’ গুঞ্জন।
কিছুদিন আগে ঐশ্বরিয়ার প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাইয়ের জন্মদিন গেছে। দিনটিতে আরাধিয়ার শৈশবের ছবির সঙ্গে বাবার ছবি পোস্ট করেন এই অভিনেত্রী।
তাতে একজন লিখেছেন, “সব বুঝলাম, কেবল বুঝতে পারছি না অভিষেকের সঙ্গে সমস্যা কোথায় আপনার?
“আপনি কেন অভিষেকের সঙ্গে ছবি দিচ্ছেন না? আপনার বাবা-মায়ের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, তাদের সঙ্গে তোলা ছবি পোস্ট করছেন, সেটা আপানার একান্ত ইচ্ছা, কিন্তু স্বামী বা শ্বশুরবাড়ি এড়িয়ে যাচ্ছেন কেন?
“দীপাবলি একাই করলেন, বিচ্ছেদ হয়ে গেছে!”
কৃষ্ণরাজ রাই ও আরাধিয়ার ছবির নিচে ঐশ্বরিয়াকে উদ্দেশ্য করে এ ধরনে মন্তব্যে উপচে পড়ছে কমেন্ট বক্স।
ঘটনার সূত্রপাত হয়েছিল কিছুদিন আগে প্যারিস ফ্যাশন উইকে। সেখানে ঐশ্বরিয়ার পাশাপাশি শ্বেতা বচ্চানের মেয়ে নভ্যা নাভেলি নন্দা উপস্থিত থাকলেও, একে অপরকে এড়িয়ে যান তারা।
ভারতীয় সংবাদমাধ্যম বলছে পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে দূরত্ব বেড়েছে বচ্চনদের। চলতি মাসের প্রথম দিন নিজের ৫০তম জন্মবার্ষিকী উদযাপনের যে ছবি পোস্ট করেছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী, সেখানে তার পাশে স্বামী অভিষেক বা শ্বশুর বাড়ির কাউকে দেখা দেখা যায়নি।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours