খৈয়াসারে ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত

Spread the love

ফ্রন্টিয়ার রিপোর্ট :
আজ ৩ নভেম্বর শুক্রবার বিকালে শহরে খৈয়াসার আনসার মুক্তার মসজিদ মাঠে ব্রাহ্মণবাড়িয়া পৌর জাতীয় পার্টির ১, ২ ও ৩নং ওয়ার্ড জাতীয় পার্টির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম’র অন্যতম সদস্য, চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত মহাসচিব ও জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাড. রেজাউল ইসলাম ভূইয়া।

প্রধান বক্তারা বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব নাছির আহমেদ খান।

পৌর জাতীয় পার্টির সভাপতি মোঃ আনিছ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক শেখ মোঃ ইয়াছিন, যুগ্ম সদস্য সচিব মোঃ ইকরাম হোসাইন, এমদাদ বারী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ জেনহারুল ইসলাম লিটন, সাধারণ সম্পাদক মাসুদ রানা, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ কাউসার ভূইয়া, জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি রুমানা আক্তার শ্যামলী, সাধারণ সম্পাদক ইশরাত জাহান ইয়াছমিন প্রমুখ।

সভা সঞ্চালনা করেন জাতীয় ওলামা পার্টির সাধারণ সম্পাদক মাওঃ সিরাজ আকরাম ও জেলা জাতীয় কৃষকপার্টির সাধারণ সম্পাদক মোঃ আহসান উদ্দিন হাসান।

কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এড. রেজাউল ইসলাম ভূইয়া বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি লাঙ্গল প্রতিকে নির্বাচন করতে চাই। আপনাদের তৃণমূল পর্যায়ে ঐক্যবদ্ধ সহযোগিতা থাকলে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হয়ে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসন থেকে আমি বিজয়ী হতে পারবো ইনশাল্লাহ্। আমাদের জাতীয় পার্টি বর্তমান সংসদে প্রধান বিরোধী দলে থেকে দেশের মঙ্গলের জন্য কাজ ও কথা বলে যাচ্ছে। এদেশের মানুষ পল্লীবন্ধু এরশাদের সময়ের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সুফল আজও ভোগ করছে। তাই মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। আগামী নির্বাচনে জনবন্ধু জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সারাদেশে ৩০০ আসনে প্রার্থী দেবে। আমাদের বিশ্বাস দেশের মানুষ জাতীয় পার্টিকে সমর্থন দিয়ে আগামীতে দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় জাতীয় পার্টিকে নিয়ে আসবে।

About The Author

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours